কক্সবাজার রাত ১২:১৩ ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮
  শিরোনাম
মহেশখালীতে প্রস্তাবিত আরো ৬ কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র বাতিলের সিদ্ধান্ত ট্রাক চাপায় রামুতে বাবা-ছেলে নিহত পুলিশের অভিযানে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার, অপহৃত যুবক উদ্ধার ঝিলংজায় ৯নং ওয়ার্ডে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় শরীফ উদ্দীন মেম্বার নির্বাচিত  সপ্তাহের মধ্যেই স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু মুহিবুল্লাহ হত্যার বিষয়টি মাঠ পর্যায়ের পর্যবেক্ষণ আছে: পররাষ্ট্র সচিব রোহিঙ্গাদের আমরা দাওয়াত করে আনিনি-পররাষ্ট্রমন্ত্রী নিউজ পোর্টাল চালু করতে আগেই নিবন্ধন নিতে হবে : তথ্যমন্ত্রী সোনাদিয়ায় নৌক ডুবিঃ ৯৯৯ তে কলে ১৪ পর্যটক উদ্ধার, নিখোঁজ ১ হোয়াইক্যংয়ে স্থগিত দুই ভোটকেন্দ্রের পুন:নির্বাচনে শংকা, ৯ প্রস্তাবনা

পুলিশের অভিযানে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার, অপহৃত যুবক উদ্ধার

হিমছড়ি রিপোর্টঃ

টেকনাফে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) স’দস্যরা পৃথক অভিযান চালিয়ে দুর্ধর্ষ রোহিঙ্গা সন্ত্রাসী ফয়েজুল ইসলাম (২১) নামের এক যুবককে গ্রেপ্তার ও অপহৃত এক রোহিঙ্গা যুবককে উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) দুপুরে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া এলাকা থেকে ওই দুর্ধর্ষ সন্ত্রাসীকে আটক করে এপিবিএন।

১৬ এপিবিএন অধিনায়ক এসপি তারিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা নয়াপাড়া এলাকায় আর্মড পুলিশের একটি বি”শেষ দল অভিযান চালিয়ে ডাকাত সালমান শাহ গ্রুপের সেকেন্ড ইন কমান্ড ও দুর্ধর্ষ সন্ত্রাসী ফয়েজুলকে আটক করে ।

পুলিশ জানায়, সে শুরু থেকে রোহিঙ্গা ডাকাত সালমান শাহ গ্রুপের একজন সক্রিয় সদস্য” এবং অপহরণ, চাঁদাবাজি, ছিনতাই, মারামারিসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত তাছাড়া সে ২০১৯ সালের টেকনাফ থানার একটি হত্যা “মামলার এজাহারনামীয় আসামি বলে জানান এসপি তারিকুল ইসলাম।

এ দিকে ভোররাতে ২৭ নম্বর জাদিমুড়া রোহিঙ্গা শিবির থেকে রোহিঙ্গা রশিদ আহামেদ (২৫) নামের এক যুবককে তার বসত ঘরের সামনে থেকে” ৮/৯ জন দুষ্কৃতিকারী অপহরণ করে পাহাড়ের দিকে নিয়ে যায়। এ সংবাদের ভিত্তিতে এপিবিএন সদস্যরা উদ্ধার অভিযান শুরু করে।

এরই প্রেক্ষিতে দুপুরে জাদিমুরা ক্যাম্পের সাব- ব্লক-বি,/১১ ক্যাম্প নং-২৭ জাদিমুড়া পাহাড়ের পাদদেশ হতে ভিকটিমকে উদ্ধার করা হয়। পরে স্থানীয় মাঝির উপস্থিতিতে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়।




এ সম্পর্কিত আরও পড়ুন

Developed By e2soft Technology

Share via
Copy link
Powered by Social Snap