কক্সবাজার রাত ১২:৩৩ ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮
  শিরোনাম
মহেশখালীতে প্রস্তাবিত আরো ৬ কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র বাতিলের সিদ্ধান্ত ট্রাক চাপায় রামুতে বাবা-ছেলে নিহত পুলিশের অভিযানে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার, অপহৃত যুবক উদ্ধার ঝিলংজায় ৯নং ওয়ার্ডে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় শরীফ উদ্দীন মেম্বার নির্বাচিত  সপ্তাহের মধ্যেই স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু মুহিবুল্লাহ হত্যার বিষয়টি মাঠ পর্যায়ের পর্যবেক্ষণ আছে: পররাষ্ট্র সচিব রোহিঙ্গাদের আমরা দাওয়াত করে আনিনি-পররাষ্ট্রমন্ত্রী নিউজ পোর্টাল চালু করতে আগেই নিবন্ধন নিতে হবে : তথ্যমন্ত্রী সোনাদিয়ায় নৌক ডুবিঃ ৯৯৯ তে কলে ১৪ পর্যটক উদ্ধার, নিখোঁজ ১ হোয়াইক্যংয়ে স্থগিত দুই ভোটকেন্দ্রের পুন:নির্বাচনে শংকা, ৯ প্রস্তাবনা

ঝিলংজায় ৯নং ওয়ার্ডে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় শরীফ উদ্দীন মেম্বার নির্বাচিত 

নিজস্ব প্রতিবেদকঃ 

আসন্ন ইউপি নির্বাচনে কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সদস্য নির্বাচিত হলেন বর্তমান সদস্য শরীফ উদ্দিন। সদস্য পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় নিয়ম অনুযায়ী তাকে বিজয়ী ঘোষণা করা হয়। পরে স্থানীয়রা তাকে ফুলের মালা দিয়ে বরণ করেন।

নির্বাচন কার্যালয় সূত্র জানায়, দ্বিতীয় ধাপের নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ছিল ১৭ অক্টোবর। এতে তিনি মনোনয়নপত্র দাখিল করেন। অন্য কোন প্রার্থী মনোনয়ন ফরম জমা দেন নি। মনোনয়নপত্র যাছাই বাছাইয়ে তার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়। নিয়মানুযায়ী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করতে হলে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত অপেক্ষা করতে হয়। ২৬ই অক্টোবর প্রত্যাহারের শেষ দিন ছিলো।

এতে অন্য কোন প্রার্থী না থাকায় বুধবার (২৭ অক্টোবর) বর্তমান সদস্য শরীফ উদ্দিনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন সদর নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শিমুল বিশ্বাস। তিনি বলেন, ঝিলংজার ৯নং ওয়ার্ডে দুইজন প্রার্থী ছিলেন। একজন মনোনয়ন প্রত্যাহার করেছেন। এজন্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় শরীফ উদ্দিনকে বেসরকারিভাবে সদস্য ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত, এর আগে ২০১৬ সালের ২৮ মে ঝিলংজার ইউপি নির্বাচনে ৯নং ওয়ার্ডে ফুটবল প্রতীকে প্রথমবারের মতো বিপুল ভোটে সদস্য নির্বাচিত হয়েছিলেন শরীফ উদ্দিন।




এ সম্পর্কিত আরও পড়ুন

Developed By e2soft Technology

Share via
Copy link
Powered by Social Snap