কক্সবাজার সকাল ১১:১৪ ২৫ অক্টোবর, ২০২১ | ৯ কার্তিক, ১৪২৮
  শিরোনাম
মুহিবুল্লাহ হত্যার বিষয়টি মাঠ পর্যায়ের পর্যবেক্ষণ আছে: পররাষ্ট্র সচিব রোহিঙ্গাদের আমরা দাওয়াত করে আনিনি-পররাষ্ট্রমন্ত্রী নিউজ পোর্টাল চালু করতে আগেই নিবন্ধন নিতে হবে : তথ্যমন্ত্রী সোনাদিয়ায় নৌক ডুবিঃ ৯৯৯ তে কলে ১৪ পর্যটক উদ্ধার, নিখোঁজ ১ হোয়াইক্যংয়ে স্থগিত দুই ভোটকেন্দ্রের পুন:নির্বাচনে শংকা, ৯ প্রস্তাবনা রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যায় বিদেশি সংস্থার সম্পৃক্ততা নিয়ে তদন্ত হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী কক্সবাজারের ৩ উপজেলার ২১ ইউপিতে ভোট ১১ নভেম্বর মুখোশধারী সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা নেতা মাস্টার মুহিবুল্লাহ নিহত ইউপি নির্বাচনে দ্বিতীয় ধাপের ভোট ১১ নভেম্বর ২০২১ সালেও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী

সৈকতে দু’ঘন্টার মধ্যে ২ তরুণের মরদেহ, হোটেলে আরেকজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ 

কক্সবাজার সমুদ্র সৈকত থেকে মাত্র দুই ঘণ্টার ব্যবধানে দুই তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কেন, কীভাবে এই দুই তরুণের মৃত্যু হয়েছে, তাৎক্ষণিক তা জানাতে পারেনি পুলিশ। এছাড়া সৈকত সংলগ্ন একটি হোটেল থেকে উদ্ধার করা হয়েছে আরও একটি মরদেহ। একদিনে এই তিন মৃত্যুর ঘটনায় পর্যটকসহ স্থানীয়দের মধ্যে দেখা দিয়েছে আতঙ্ক।

কক্সবাজার সমুদ্র সৈকতের সি-গাল পয়েন্ট থেকে শুক্রবার দুপুর ১টার দিকে এক তরুণের মরদেহ উদ্ধার করেন লাইফগার্ড কর্মীরা। এর দুই ঘণ্টা পর একই স্থানে ভেসে আসে আরও এক তরুণের মরদেহ। উদ্ধার কর্মীরা ওই তরুণকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুই ঘণ্টার মধ্যে দুই তরুণের মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে।

সৈকতের উদ্ধারকর্মী মাহবুব আলম বলেন, শুক্রবার দুই দফায় সৈকতের সি-গাল পয়েন্ট থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। সাগরের পানিতে ভেসে এসেছে এ দুইজনের মরদেহ। বিকেল ৩টার দিকে আনুমানিক ২৫ বছর বয়সী এক তরুণের মরদেহ উদ্ধার করা হয়। তার নাক ও মুখ দিয়ে ফেনা বের হচ্ছিল। উদ্ধারকর্মীরা তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাহবুব আলম বলেন, এর দুই ঘণ্টা আগে দুপুর ১টার দিকে সৈকতের একই স্থানে আরও এক তরুণের মরদেহ ভেসে আসে। তার আনুমানিক বয়স ১৮ বছর। উদ্ধারকর্মীরা মরদেহটি দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

কক্সবাজার টুরিস্ট পুলিশের এসপি জিল্লুর রহমান জানান, দুপুর ১টার দিকে সৈকতে যে তরুণের মরদেহ ভেসে এসেছে, তার পরিচয় পাওয়া গেছে। তার নাম মো. ইমন (১৮)। তিনি কক্সবাজার শহরের কলাতলী চন্দ্রিমা মাঠ এলাকার আবুল কালামের ছেলে। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে, তা এখনও জানা যায়নি।

এসপি জিল্লুর রহমান জানান, বিকেল ৩টার দিকে সৈকতের একই পয়েন্ট থেকে আরও এক তরুণের মরদেহ উদ্ধার করা হয়। তার পরিচয় এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। কী কারণে তাদের মৃত্যু হয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানিয়েছেন এসপি।

এদিকে শুক্রবার বিকেলে কলাতলী এলাকায় বে ওয়ান ডাচ হোটেল থেকে রাফসানুল হক (৩২) নামে এক পর্যটকের মরদেহ উদ্ধার হয়। পরে তাকে হাসপাতালে পাঠানো হয়। হোটেল রেজিস্ট্রারে দেওয়া তথ্য অনুযায়ী, তার বাড়ি চট্টগ্রামের এনায়েত বাজার এলাকায়। তার বাবার নাম সৈয়দুল হক। কী কারণে এ পর্যটকের মৃত্যু হয়েছে, ময়নাতদন্তের মাধ্যমে জানা যাবে বলে জানিয়েছেন এসপি জিল্লুর রহমান।




এ সম্পর্কিত আরও পড়ুন

Developed By e2soft Technology

Share via
Copy link
Powered by Social Snap