কক্সবাজার সকাল ৮:৩৮ ২২ অক্টোবর, ২০২১ | ৬ কার্তিক, ১৪২৮
  শিরোনাম
মুহিবুল্লাহ হত্যার বিষয়টি মাঠ পর্যায়ের পর্যবেক্ষণ আছে: পররাষ্ট্র সচিব রোহিঙ্গাদের আমরা দাওয়াত করে আনিনি-পররাষ্ট্রমন্ত্রী নিউজ পোর্টাল চালু করতে আগেই নিবন্ধন নিতে হবে : তথ্যমন্ত্রী সোনাদিয়ায় নৌক ডুবিঃ ৯৯৯ তে কলে ১৪ পর্যটক উদ্ধার, নিখোঁজ ১ হোয়াইক্যংয়ে স্থগিত দুই ভোটকেন্দ্রের পুন:নির্বাচনে শংকা, ৯ প্রস্তাবনা রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যায় বিদেশি সংস্থার সম্পৃক্ততা নিয়ে তদন্ত হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী কক্সবাজারের ৩ উপজেলার ২১ ইউপিতে ভোট ১১ নভেম্বর মুখোশধারী সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা নেতা মাস্টার মুহিবুল্লাহ নিহত ইউপি নির্বাচনে দ্বিতীয় ধাপের ভোট ১১ নভেম্বর ২০২১ সালেও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী

মহেশখালীতে শীর্ষ অস্ত্র ব্যবসায়ী আটকঃ ৫টি অস্ত্র উদ্ধার 

আব্দুর রহমান রিটন, মহেশখালী:
গোপন তথ্যের ভিত্তিতে মহেশখালীর হোয়ানকের জামালপাড়া নামক স্থান থেকে মহেশখালী-কুতুবদিয়া সার্কেলের এএসপি জাহেদুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে ৫টি অস্ত্র উদ্ধার করা হয়েছে।গতকাল (১১ আগষ্ট) বেলা ১টার দিকে এই অভিযান পরিচালনা করা হয়।এ সময় অস্ত্র ব্যবসায়ী মাহমুদুল করিম (৪০) কে আটক করে পুলিশ।
মহেশখালীর গহীন জঙ্গলের ভিতরে বাড়ি হওয়ায় মাহমুদুল করিম অস্ত্র ব্যবসার করত।আগামী ইউপি নির্বাচনে নাশকতার জন্য অস্ত্রের মজুদ ও বিক্রি করতেছে, এমন তথ্য পেয়ে অভিযানে নামে পুলিশ।
 এ সময় নেতৃত্বে থাকা মহেশখালী-কুতুবদিয়ার সার্কেলের এএসপি জাহেদুল ইসলাম বলেন,“ গোপন তথ্য পেয়ে আমি আর আমার মহেশখালী থানার ওসিকে নিয়ে মহেশখালীর এই গহীন জঙ্গলে অভিযান চালায়। অভিযান চালিয়ে অস্ত্রসহ হাতেনাতে আটক করি মাহমুদুল করিমকে।তার কাছ থেকে ৫টি অস্ত্র উদ্ধার করি।আমাদের এই অভিযান অব্যহত থাকবে,যতদিন মহেশখালী থেকে অস্ত্রের কারখানা স্বমূলে উদঘাটন করা না হয়।
এ সময় মহেশখালী থানার ওসি আব্দুল হাই বলেন,“ এটি আমাদের নিয়মিত একটি অভিযান।আমাদের সার্কেল স্যারের নেতৃত্বে গোপন তথ্যের ভিত্তিতে এই অস্ত্র অভিযান চালাই।তার কাছ থেকে ১টি এক নালা , ১টি দু’নালা, ২টি ওয়ান সুটার ও ১টি এলএনজি বন্ধুক উদ্ধার করি।প্রাথমিক তথ্য মতে আমরা জানতে পারি,সামনে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নাশকতার জন্য মাহমুদুল করিম অস্ত্র মজুদ করেতেছে।সে নিজেও একজন অস্ত্র ব্যবসায়ী ও কারবারী । তার পিছনে কারা কারা জড়িত, তা জিজ্ঞেসাবাদে বেরি আসবে, আশা করি।
আটককৃত মাহমুদুল করিম হোয়ানকের ৪নং ওয়ার্ডের জামালপাড়ার মৃত দলিলুর রহমানের পুত্র বলে জানান পুলিশ।



এ সম্পর্কিত আরও পড়ুন

Developed By e2soft Technology

Share via
Copy link
Powered by Social Snap