কক্সবাজার রাত ৩:৫২ ২৭ অক্টোবর, ২০২১ | ১১ কার্তিক, ১৪২৮
  শিরোনাম
মুহিবুল্লাহ হত্যার বিষয়টি মাঠ পর্যায়ের পর্যবেক্ষণ আছে: পররাষ্ট্র সচিব রোহিঙ্গাদের আমরা দাওয়াত করে আনিনি-পররাষ্ট্রমন্ত্রী নিউজ পোর্টাল চালু করতে আগেই নিবন্ধন নিতে হবে : তথ্যমন্ত্রী সোনাদিয়ায় নৌক ডুবিঃ ৯৯৯ তে কলে ১৪ পর্যটক উদ্ধার, নিখোঁজ ১ হোয়াইক্যংয়ে স্থগিত দুই ভোটকেন্দ্রের পুন:নির্বাচনে শংকা, ৯ প্রস্তাবনা রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যায় বিদেশি সংস্থার সম্পৃক্ততা নিয়ে তদন্ত হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী কক্সবাজারের ৩ উপজেলার ২১ ইউপিতে ভোট ১১ নভেম্বর মুখোশধারী সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা নেতা মাস্টার মুহিবুল্লাহ নিহত ইউপি নির্বাচনে দ্বিতীয় ধাপের ভোট ১১ নভেম্বর ২০২১ সালেও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী

কক্সবাজার জেলা যুবলীগের উদ্যোগে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

সংবাদ বিজ্ঞপ্তি:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হয়েছে। ৮ আগস্ট (রবিবার), বিকাল ৫টায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ কক্সবাজার জেলা শাখার আয়োজনে শহরের ওয়াপদা কলোনি সংলগ্ন বিশ্ব নবী(সঃ) হাফেজিয়া তাজবিদুল কোরআন মাদ্রাসা ও এতিমখানায় বঙ্গমাতার আত্মার মাগফিরাত কামনায় মিলাদ, দোয়া মাহফিল শেষে আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুরের সভাপতিত্বে ও মির্জা ওবাইদ রুমেলের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে সোহেল আহমদ বাহাদুর বলেন- ১৯৩০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে জাতির পিতার খুুনিদের হাতে তিনি নির্মমভাবে নিহত হন। বঙ্গবন্ধুর সহধর্মিণী হিসেবে দীর্ঘকাল তাঁর পাশে থেকে মানবকল্যাণ ও রাজনীতির শিক্ষা লাভ করেছিলেন শেখ ফজিলাতুন্নেছা মুজিব। তিনি হয়ে উঠেছিলেন বিদুষী ও প্রজ্ঞাবান নারী। বঙ্গবন্ধুর সমগ্র রাজনৈতিক জীবনে ছায়ার মতো অনুসরণ করে তাঁর প্রতিটি রাজনৈতিক কর্মকাণ্ডে অফুরান প্রেরণার উৎস হয়েছিলেন তিনি। বঙ্গমাতার প্রেরিত আদর্শিক শিক্ষায় গড়ে ওঠা বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশ ও জাতির কল্যাণ সাধনের পাশাপাশি নারী শিক্ষা ও নারী ক্ষমতায়নে নিরলস কর্ম প্রয়াসের মধ্যে দিয়ে যুগান্তকারী দৃষ্টান্ত স্থাপন করেন।

মিলাদ, দোয়া মাহফিল, আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, যুবলীগ নেতৃবৃন্দ যথাক্রমে- সাহেদ মো: এমরান, ইমরুল কায়েস, সিরাজ খান, এড. নুরুল ইসলাম সায়েম, মাসেকুর রহমান, নবী হোসেন, মো: ইব্রাহিম, কলিম উল্লাহ বাদশা, ইয়াছিন আরাফাত রিগ্যান, মুমিনুল হক, ইসমাইল সাজ্জাদ, মুহাম্মদ ফারুক, রউফ নেওয়াজ ভুট্টো, শাহেদুল ইসলাম, জমির জামি, কাজী দিদার, জুনায়েত কবির জুয়েল, হারুনুর রশিদ, সাজ্জাদ পারভেজ নয়ন, মো: ফরিদ, আব্দুল সালাম ভেট্টো, আতিক উল্লাহ আতিক, নজরুল ইসলাম, জসিম উদ্দিন আকাশ, মোস্তাক আহমদ, আব্দুল আহাদ চৌং, কফিল উদ্দিন রিপন, এরশাদ, জুয়েল সিকদার, হেলাল মাহমুদ, আসিক, রায়হান প্রমুখ-সহ অসংখ্য নেতাকর্মী অংশ নেন।
মিলাদ, দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো: এড. রিদুয়ানুল কবির।




এ সম্পর্কিত আরও পড়ুন

Developed By e2soft Technology

Share via
Copy link
Powered by Social Snap