কক্সবাজার সকাল ৮:৩৫ ২২ অক্টোবর, ২০২১ | ৬ কার্তিক, ১৪২৮
  শিরোনাম
মুহিবুল্লাহ হত্যার বিষয়টি মাঠ পর্যায়ের পর্যবেক্ষণ আছে: পররাষ্ট্র সচিব রোহিঙ্গাদের আমরা দাওয়াত করে আনিনি-পররাষ্ট্রমন্ত্রী নিউজ পোর্টাল চালু করতে আগেই নিবন্ধন নিতে হবে : তথ্যমন্ত্রী সোনাদিয়ায় নৌক ডুবিঃ ৯৯৯ তে কলে ১৪ পর্যটক উদ্ধার, নিখোঁজ ১ হোয়াইক্যংয়ে স্থগিত দুই ভোটকেন্দ্রের পুন:নির্বাচনে শংকা, ৯ প্রস্তাবনা রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যায় বিদেশি সংস্থার সম্পৃক্ততা নিয়ে তদন্ত হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী কক্সবাজারের ৩ উপজেলার ২১ ইউপিতে ভোট ১১ নভেম্বর মুখোশধারী সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা নেতা মাস্টার মুহিবুল্লাহ নিহত ইউপি নির্বাচনে দ্বিতীয় ধাপের ভোট ১১ নভেম্বর ২০২১ সালেও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী

ঘুমধুমের শীর্ষ ইয়াবা কারবারি জহির ৪ সহযোগীসহ আটক: মাইক্রোবাস জব্দ!

বিশেষ প্রতিবেদকঃ

মেরিন ড্রাইভে চেকপােষ্ট স্থাপন করে ৯ হাজার ২শ পিস ইয়াবাসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন র‍্যাব-১৫। এসময় মাদক পাচারের ১টি মাইক্রোবাস জব্দ করা হয়।

২৭ জুলাই রাত ৮টা ৪০ মিনিটের দিকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, টেকনাফের নুর আহমদের ছেলে আব্দুর রহিম (৫০), নাইক্ষ্যাংছড়ির ঘুমধুম এলাকার খিজারীঘােনা এলাকার সৈয়দ আলমের পুত্র জকির আহাম্মদ জহির (৩৫), একই ইউনিয়নের জলপাইতলি এলাকার নুরুল আমিনের ছেলে রুহুল আমিন (২৬), উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের মনখালী এলাকার মোঃ হাসানের পুত্র জয়নাল আবেদীন (২৩) এবং রাজাপালং ইউনিয়নের উয়ালাপালং এলাকার আবদুল মজিদের পুত্র মােঃ মনজুর আলম (২৫)।

র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল মেরিন ড্রাইভ সড়কের কলাতলীর এস মেডিসিন প্লাস এর সামনে চেকপােষ্ট স্থাপন করে তল্লাশী
শুরু করলে তল্লাশীর একপর্যায়ে টেকনাফের দিক হতে একটি নােহা মাইক্রোবাস চেকপোস্টের সামনে আসলে র‍্যাব মাইক্রোবাসটি থামানাের সংকেত দিলে মাইক্রোবাসটি থামিয়ে ভিতরে থাকা লােকজন কৌশলে পালানাের চেষ্টা করলে র‍্যাব তাদের আটক করে। পরে মাইক্রোবাসের ব্যাক ডালার ভিতর তল্লাশী করে একটি শপিং ব্যাগ থেকে ৯ হাজার ২শ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং মাইক্রোবাসটি জব্দ করা হয়।

এদিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এই ককর্মকর্তা।




এ সম্পর্কিত আরও পড়ুন

Developed By e2soft Technology

Share via
Copy link
Powered by Social Snap