কক্সবাজার রাত ৪:২৯ ২৭ অক্টোবর, ২০২১ | ১১ কার্তিক, ১৪২৮
  শিরোনাম
মুহিবুল্লাহ হত্যার বিষয়টি মাঠ পর্যায়ের পর্যবেক্ষণ আছে: পররাষ্ট্র সচিব রোহিঙ্গাদের আমরা দাওয়াত করে আনিনি-পররাষ্ট্রমন্ত্রী নিউজ পোর্টাল চালু করতে আগেই নিবন্ধন নিতে হবে : তথ্যমন্ত্রী সোনাদিয়ায় নৌক ডুবিঃ ৯৯৯ তে কলে ১৪ পর্যটক উদ্ধার, নিখোঁজ ১ হোয়াইক্যংয়ে স্থগিত দুই ভোটকেন্দ্রের পুন:নির্বাচনে শংকা, ৯ প্রস্তাবনা রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যায় বিদেশি সংস্থার সম্পৃক্ততা নিয়ে তদন্ত হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী কক্সবাজারের ৩ উপজেলার ২১ ইউপিতে ভোট ১১ নভেম্বর মুখোশধারী সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা নেতা মাস্টার মুহিবুল্লাহ নিহত ইউপি নির্বাচনে দ্বিতীয় ধাপের ভোট ১১ নভেম্বর ২০২১ সালেও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী

ঈদগাঁওতে মাছ ধরতে গিয়ে ভেসে যাওয়া ৩ সহোদরের লাশ উদ্বার

বিশেষ প্রতিবেদকঃ

দীর্ঘ প্রতিক্ষার পর ডুবুরি দলের প্রচেষ্টায়
কক্সবাজারের ঈদগাঁও উপজেলার দরগাহপাড়ার নাসি খালে নিখোঁজ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।
বুধবার (২৮ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে ২ জন, পরে আরেকজনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিরদল।
এর আগে দুুপুরে ফারুক, মোর্শেদ ও দেলোয়ার নামের তিনজন নাসি খালে মাছ ধরতে গিয়ে ঢলের পানিতে ডুবে যায়।
ঘটনার পর থেকে দমকল বাহিনী ও স্থানীয়রা তাদের উদ্ধারে অনেক চেষ্টা করেছে। দীর্ঘ প্রায় ৫ ঘন্টায়েও ফারুক, মোর্শেদ ও দেলোয়ারকে জীবিত বা মৃত পাওয়া যায় নি।
অবশেষে বুধবার বিকাল সাড়ে চারটার দিকে ডুবুরির দল ঘটনাস্থলে পৌঁছে।
পৌনে ৫টা থেকে তারা উদ্ধার তৎপরতা শুরু করেছে।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এমপি সাইমুম সরওয়ার কমল। সঙ্গে স্থানীয় চেয়ারম্যান ছৈয়দ আলম, সাবেক চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরীসহ সংশ্লিষ্টরা ছিলেন।
ফারুক, মোর্শেদ ও দেলোয়ার নামের ৩ সহোদর ডুবে যাওয়া স্থান ঘিরে হাজারো উৎসুক জনতা ভীড় জমায়। বৃষ্টি বাদল উপেক্ষা করে চলে উদ্ধার কাজ। অবশেষে মৃত হলেও পেয়ে স্থানীয়রা স্বস্তির নিঃশ্বাস ফেলেছে।
নিখোঁজের ঘটনার পর থেকে কউক চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমেদ সার্বিক খোঁজ ও সহযোগিতা করেছেন বলে জানান সাবেক চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরী।
পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধিরাও সহায়তায় ছিলেন। এদিকে একসাথে তিন সহোদরের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।




এ সম্পর্কিত আরও পড়ুন

Developed By e2soft Technology

Share via
Copy link
Powered by Social Snap