কক্সবাজার রাত ৯:৫০ ২৫ মে, ২০২২ | ১১ জ্যৈষ্ঠ, ১৪২৯
  শিরোনাম
মহেশখালীতে প্রস্তাবিত আরো ৬ কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র বাতিলের সিদ্ধান্ত ট্রাক চাপায় রামুতে বাবা-ছেলে নিহত পুলিশের অভিযানে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার, অপহৃত যুবক উদ্ধার ঝিলংজায় ৯নং ওয়ার্ডে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় শরীফ উদ্দীন মেম্বার নির্বাচিত  সপ্তাহের মধ্যেই স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু মুহিবুল্লাহ হত্যার বিষয়টি মাঠ পর্যায়ের পর্যবেক্ষণ আছে: পররাষ্ট্র সচিব রোহিঙ্গাদের আমরা দাওয়াত করে আনিনি-পররাষ্ট্রমন্ত্রী নিউজ পোর্টাল চালু করতে আগেই নিবন্ধন নিতে হবে : তথ্যমন্ত্রী সোনাদিয়ায় নৌক ডুবিঃ ৯৯৯ তে কলে ১৪ পর্যটক উদ্ধার, নিখোঁজ ১ হোয়াইক্যংয়ে স্থগিত দুই ভোটকেন্দ্রের পুন:নির্বাচনে শংকা, ৯ প্রস্তাবনা

২৩ জুলাই সকাল ৬টা থেকে আরো কঠোর বিধিনিষেধ

ডেস্ক নিউজঃ

ঈদুল আজহা উপলক্ষে আট দিন শিথিল থাকার পর আগামীকাল ২৩ জুলাই শুক্রবার সকাল ৬টা থেকে ‘কঠোর লকডাউন’ আগামী ৫ আগস্ট রাত ১২টা পর্যন্ত বলবৎ থাকবে।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, গতবারের চেয়ে কঠিন হবে এই লকডাউন। বিধিনিষেধ নিশ্চিত করতে পুলিশ, বিজিবি ও সেনাবাহিনী মাঠে থাকবে।

তিনি বলেন, অফিস-আদালত, পোশাক কলকারখানা ও রফতানিমুখী সব কিছুই বন্ধ থাকবে। কঠোর বিধিনিষেধ থাকবে আগের মতই।

ঈদের যারা বাড়ি গেছেন তাদের ফেরার জন্য লকডাউন কিছুটা শিথিল করার কোনো পরিকল্পনা আছে কি-না এ বিষয়ে তিনি বলেন, যারা বাড়ি গেছেন, তারা যেনে শুনেই গেছেন, তারা ৫ আগস্টের পরই আসবে।

বিজিএমইএ ও এফবিসিসিআইয়ের গার্মেন্টস ও কলকারখানা লকডাউনের আওতা বহির্ভূত রাখার বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, গার্মেন্টস লকডাউনের আওতাবহির্ভূত রাখার বিষয়ে এই মাসে কোন সিদ্ধান্ত নেই, হলেও অবস্থা বুঝে পরে হতে পারে।
সূত্র : ইউএনবি




এ সম্পর্কিত আরও পড়ুন

Developed By e2soft Technology

Share via
Copy link
Powered by Social Snap