কক্সবাজার রাত ২:৪৮ ২৭ অক্টোবর, ২০২১ | ১১ কার্তিক, ১৪২৮
  শিরোনাম
মুহিবুল্লাহ হত্যার বিষয়টি মাঠ পর্যায়ের পর্যবেক্ষণ আছে: পররাষ্ট্র সচিব রোহিঙ্গাদের আমরা দাওয়াত করে আনিনি-পররাষ্ট্রমন্ত্রী নিউজ পোর্টাল চালু করতে আগেই নিবন্ধন নিতে হবে : তথ্যমন্ত্রী সোনাদিয়ায় নৌক ডুবিঃ ৯৯৯ তে কলে ১৪ পর্যটক উদ্ধার, নিখোঁজ ১ হোয়াইক্যংয়ে স্থগিত দুই ভোটকেন্দ্রের পুন:নির্বাচনে শংকা, ৯ প্রস্তাবনা রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যায় বিদেশি সংস্থার সম্পৃক্ততা নিয়ে তদন্ত হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী কক্সবাজারের ৩ উপজেলার ২১ ইউপিতে ভোট ১১ নভেম্বর মুখোশধারী সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা নেতা মাস্টার মুহিবুল্লাহ নিহত ইউপি নির্বাচনে দ্বিতীয় ধাপের ভোট ১১ নভেম্বর ২০২১ সালেও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী

২৩ জুলাই সকাল ৬টা থেকে আরো কঠোর বিধিনিষেধ

ডেস্ক নিউজঃ

ঈদুল আজহা উপলক্ষে আট দিন শিথিল থাকার পর আগামীকাল ২৩ জুলাই শুক্রবার সকাল ৬টা থেকে ‘কঠোর লকডাউন’ আগামী ৫ আগস্ট রাত ১২টা পর্যন্ত বলবৎ থাকবে।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, গতবারের চেয়ে কঠিন হবে এই লকডাউন। বিধিনিষেধ নিশ্চিত করতে পুলিশ, বিজিবি ও সেনাবাহিনী মাঠে থাকবে।

তিনি বলেন, অফিস-আদালত, পোশাক কলকারখানা ও রফতানিমুখী সব কিছুই বন্ধ থাকবে। কঠোর বিধিনিষেধ থাকবে আগের মতই।

ঈদের যারা বাড়ি গেছেন তাদের ফেরার জন্য লকডাউন কিছুটা শিথিল করার কোনো পরিকল্পনা আছে কি-না এ বিষয়ে তিনি বলেন, যারা বাড়ি গেছেন, তারা যেনে শুনেই গেছেন, তারা ৫ আগস্টের পরই আসবে।

বিজিএমইএ ও এফবিসিসিআইয়ের গার্মেন্টস ও কলকারখানা লকডাউনের আওতা বহির্ভূত রাখার বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, গার্মেন্টস লকডাউনের আওতাবহির্ভূত রাখার বিষয়ে এই মাসে কোন সিদ্ধান্ত নেই, হলেও অবস্থা বুঝে পরে হতে পারে।
সূত্র : ইউএনবি




এ সম্পর্কিত আরও পড়ুন

Developed By e2soft Technology

Share via
Copy link
Powered by Social Snap