কক্সবাজার সকাল ১০:০৭ ২৫ অক্টোবর, ২০২১ | ৯ কার্তিক, ১৪২৮
  শিরোনাম
মুহিবুল্লাহ হত্যার বিষয়টি মাঠ পর্যায়ের পর্যবেক্ষণ আছে: পররাষ্ট্র সচিব রোহিঙ্গাদের আমরা দাওয়াত করে আনিনি-পররাষ্ট্রমন্ত্রী নিউজ পোর্টাল চালু করতে আগেই নিবন্ধন নিতে হবে : তথ্যমন্ত্রী সোনাদিয়ায় নৌক ডুবিঃ ৯৯৯ তে কলে ১৪ পর্যটক উদ্ধার, নিখোঁজ ১ হোয়াইক্যংয়ে স্থগিত দুই ভোটকেন্দ্রের পুন:নির্বাচনে শংকা, ৯ প্রস্তাবনা রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যায় বিদেশি সংস্থার সম্পৃক্ততা নিয়ে তদন্ত হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী কক্সবাজারের ৩ উপজেলার ২১ ইউপিতে ভোট ১১ নভেম্বর মুখোশধারী সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা নেতা মাস্টার মুহিবুল্লাহ নিহত ইউপি নির্বাচনে দ্বিতীয় ধাপের ভোট ১১ নভেম্বর ২০২১ সালেও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী

বিকাশ ডিস্ট্রিবিউটরের সাড়ে ৪৬ লাখ টাকা লুটের ঘটনায় ২ জন গ্রেফতার!

পেকুয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের পেকুয়া উপজেলায় বিকাশ ডিস্ট্রিবিউটর অফিসের সাড়ে ৪৬ লাখ টাকা লুটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে চকরিয়া থেকে ২ যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শনিবার মধ্যরাতে চকরিয়ার সিকদার পাড়া এলাকায় এ অভিযান চালানো হয়।
গ্রেফতারকৃতরা হলেন, চকরিয়ার সিকদার পাড়া এলাকার মৃত আব্দুল শুকুরের ছেলে মো. সাইফুল (৩১) ও চট্টগ্রামের বাঁশখালীর নাপোড়ার রুস্তমঘাটা এলাকার মোস্তাক আহম্মেদের ছেলে মো. কফিল উদ্দিন (২২)

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, র‌্যাব অভিযোগের ভিত্তিতে জানতে পারে গত ৭ জুলাই পেকুয়ার আলহাজ্ব কবির আহমদ চৌধুরী বাজারের ইসলামী ব্যাংক ভবনের তৃতীয় তলায় অবস্থিত বিকাশ ডিস্ট্রিবিউটর অফিস থেকে নগদ ৪৬ লাখ ৫০ হাজার টাকা চুরি হয়। ওই অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস দল অভিযানে নামে। এক পর্যায়ে শনিবার রাতে র‌্যাব সদস্যরা জানতে পারে ঘটনার সাথে জড়িতরা চকরিয়ার সিকদারপাড়ার আনোয়ার মিয়ার বসতবাড়িতে অবস্থান করছে। এর প্রেক্ষিতে রাত সাড়ে ১১ টার দিকে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় পালানোর চেষ্টাকালে গ্রেফতার করা হয় ২ জনকে। পরে তাদের দেওয়া তথ্যমতে, বসতঘরের মাটির নিচে বস্তা মোড়ানো অবস্থায় ১৮ লাখ টাকা উদ্ধার করা হয়।

আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, বিকাশ ডিস্ট্রিবিউটর অফিসে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিতরা যখন রাতের খাবার খেতে হোটেলে যান সেই সুযোগে রাত ১০ টার দিকে তারা মাথায় হেলমেট পড়ে প্রথমে বিকাশ ডিস্ট্রিবিউশন অফিসের গ্রিলের ভেতর প্রবেশ করে বিদ্যুতের মেইন সুইচ বন্ধ করে দেন এবং ভল্ট ভেঙে ভল্টে রক্ষিত ৪৬ লক্ষ ৫০ হাজার টাকা চুরি করে কৌশলে পালিয়ে যান।

তিনি জানান, গ্রেফতার দুই জনকে পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতার এবং বাকী টাকা উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।




এ সম্পর্কিত আরও পড়ুন

Developed By e2soft Technology

Share via
Copy link
Powered by Social Snap