কক্সবাজার রাত ৩:১৭ ২৭ অক্টোবর, ২০২১ | ১১ কার্তিক, ১৪২৮
  শিরোনাম
মুহিবুল্লাহ হত্যার বিষয়টি মাঠ পর্যায়ের পর্যবেক্ষণ আছে: পররাষ্ট্র সচিব রোহিঙ্গাদের আমরা দাওয়াত করে আনিনি-পররাষ্ট্রমন্ত্রী নিউজ পোর্টাল চালু করতে আগেই নিবন্ধন নিতে হবে : তথ্যমন্ত্রী সোনাদিয়ায় নৌক ডুবিঃ ৯৯৯ তে কলে ১৪ পর্যটক উদ্ধার, নিখোঁজ ১ হোয়াইক্যংয়ে স্থগিত দুই ভোটকেন্দ্রের পুন:নির্বাচনে শংকা, ৯ প্রস্তাবনা রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যায় বিদেশি সংস্থার সম্পৃক্ততা নিয়ে তদন্ত হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী কক্সবাজারের ৩ উপজেলার ২১ ইউপিতে ভোট ১১ নভেম্বর মুখোশধারী সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা নেতা মাস্টার মুহিবুল্লাহ নিহত ইউপি নির্বাচনে দ্বিতীয় ধাপের ভোট ১১ নভেম্বর ২০২১ সালেও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী

কঠোর লকডাউনের শুরুতেই চকরিয়ায় নিরাপত্তা বাহিনীর টহল

ইউসুফ বিন হোসাইন, চকরিয়াঃ

বাংলাদেশে করোনাভাইরাসের সংক্রমণ রোধ করতে এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করেছে সরকার। বৃহস্পতিবার থেকে এক সপ্তাহের কঠোর লকডাউনের শুরু।করোনা সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা মোতাবেক সারাদেশে কঠোর লকডাউনের প্রথম দিনে চকরিয়া উপজেলার বিভিন্ন স্থানে পুলিশ, বিজিবি, সেনাবাহিনী ও আনসার ব্যাটেলিয়ানের টহল জোরদার।

সেই সাথে চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম ও চকরিয়া পৌরসভার মেয়র আলহাজ্ব আলমগীর চৌধুরী চকরিয়া থানা রাস্তার মাথা থেকে শুরু করে জনসাধারণকে সচেতন করতে চকরিয়া পৌরসদরে বিভিন্ন সড়কে টহল দেন।

অন্যদিকে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী উপজেলার বিভিন্ন এলাকায় পরিদর্শন করে জনসাধারণের সচেতন করছেন বলে জানা যায়।

চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ এবং উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেনের সমন্বয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চকরিয়া পৌর শহরের বিভিন্ন অলিগলিতে টহল জোরদার করেন। সাথে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগন অংশ গ্রহণ করেন।

চকরিয়ায় লকডাউনের সরকারি কঠোর নির্দেশনা বাস্তবায়নে চকরিয়া থানা পুলিশের কার্যক্রমও লক্ষনীয়।সেই সাথে দুপুরের পর থেকে টহল জোরদার করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

সমসাময়িক পরিস্থিতি পর্যবেক্ষণে চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ বলেন;সরকারি নির্দেশনা মতে কঠোরভাবে লকডাউন প্রতিপালনের যে শর্তাবলি এবং নির্দেশনাবলি আছে তা আমরা পুঙ্খানুপুঙ্খভাবে পালন করার চেষ্টা করছি।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নিরাপত্তা ও সরকারি নির্দেশনা মোতাবেক সচেতনতা চকরিয়ার জনসাধারণের মাঝে করোনা সংক্রমণ রোধে আরও সচেতন করে তুলবে বলে ধারণা সচেতন মহলের।




এ সম্পর্কিত আরও পড়ুন

Developed By e2soft Technology

Share via
Copy link
Powered by Social Snap