কক্সবাজার রাত ১০:৩৬ ২৫ মে, ২০২২ | ১১ জ্যৈষ্ঠ, ১৪২৯
  শিরোনাম
মহেশখালীতে প্রস্তাবিত আরো ৬ কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র বাতিলের সিদ্ধান্ত ট্রাক চাপায় রামুতে বাবা-ছেলে নিহত পুলিশের অভিযানে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার, অপহৃত যুবক উদ্ধার ঝিলংজায় ৯নং ওয়ার্ডে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় শরীফ উদ্দীন মেম্বার নির্বাচিত  সপ্তাহের মধ্যেই স্কুল শিক্ষার্থীদের টিকা দেওয়া শুরু মুহিবুল্লাহ হত্যার বিষয়টি মাঠ পর্যায়ের পর্যবেক্ষণ আছে: পররাষ্ট্র সচিব রোহিঙ্গাদের আমরা দাওয়াত করে আনিনি-পররাষ্ট্রমন্ত্রী নিউজ পোর্টাল চালু করতে আগেই নিবন্ধন নিতে হবে : তথ্যমন্ত্রী সোনাদিয়ায় নৌক ডুবিঃ ৯৯৯ তে কলে ১৪ পর্যটক উদ্ধার, নিখোঁজ ১ হোয়াইক্যংয়ে স্থগিত দুই ভোটকেন্দ্রের পুন:নির্বাচনে শংকা, ৯ প্রস্তাবনা

ইয়াবাসহ কক্সবাজার পিবিআই’র এসআই গ্রেফতার

প্রতীকী ছবি

ডেস্ক নিউজঃ

চট্টগ্রাম থেকে ১১ হাজার ৫৬০ ইয়াবাসহ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) এক এসআই গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল রোববার দুপুরে কর্ণফুলী থানাধীন পটিয়া ক্রসিং থেকে তাকে গ্রেফতার করা হয়।
সোমবার কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল দুপুরে গ্রেফতারের পর দিবাগত রাত পৌনে ২টার দিকে র‌্যাব তাকে থানায় সোপর্দ করে।

পুলিশ সূত্র জানিয়েছে, গ্রেফতার এসআইর নাম মো. মাসুদ রানা। তিনি কক্সবাজার পিবিআইয়ে কর্মরত আছেন।

মামলার নথির বরাত দিয়ে ওসি জানান, পটিয়া ক্রসিংয়ের ভেল্লাপাড়া সেতু পয়েন্টে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারে তল্লাশি চালায় র‌্যাব-৭ এর একটি দল। সেসময় তারা গাড়ির সিটের নিচ থেকে ১১ হাজার ৫৬০ ইয়াবা উদ্ধার করে এবং ওই এসআইকে গ্রেফতার করে। পরে রাতে গাড়ি, ইয়াবাসহ অভিযুক্ত এসআইকে পুলিশে সোপর্দ করে র‌্যাব। একইসঙ্গে র‌্যাবের উপ-সহকারী পরিচালক মনিরুজ্জামান বাদী হয়ে এসআই’র বিরুদ্ধে মামলা দায়ের করেন।

কক্সবাজার পিবিআইর এসপি সারোয়ার আলম বলেন, অভিযুক্ত এসআই কর্তব্যরত অবস্থায় ছিলেন এবং রোববার তিনি একটি মামলার তদন্তের নাম করে জিডি মূলে অফিস থেকে বের হন। আমরা অভিযুক্ত এসআইর বিরুদ্ধে ব্যবস্থা নিতে তার রেকর্ড ও অন্যান্য তথ্য সদর দফতরে পাঠিয়েছি।

অভিযুক্ত এসআই মাসুদ এর আগে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশেও ছিলেন বলে পুলিশ সূত্র জানিয়েছে।




এ সম্পর্কিত আরও পড়ুন

Developed By e2soft Technology

Share via
Copy link
Powered by Social Snap