কক্সবাজার সকাল ১০:২০ ২২ অক্টোবর, ২০২১ | ৬ কার্তিক, ১৪২৮
  শিরোনাম
মুহিবুল্লাহ হত্যার বিষয়টি মাঠ পর্যায়ের পর্যবেক্ষণ আছে: পররাষ্ট্র সচিব রোহিঙ্গাদের আমরা দাওয়াত করে আনিনি-পররাষ্ট্রমন্ত্রী নিউজ পোর্টাল চালু করতে আগেই নিবন্ধন নিতে হবে : তথ্যমন্ত্রী সোনাদিয়ায় নৌক ডুবিঃ ৯৯৯ তে কলে ১৪ পর্যটক উদ্ধার, নিখোঁজ ১ হোয়াইক্যংয়ে স্থগিত দুই ভোটকেন্দ্রের পুন:নির্বাচনে শংকা, ৯ প্রস্তাবনা রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যায় বিদেশি সংস্থার সম্পৃক্ততা নিয়ে তদন্ত হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী কক্সবাজারের ৩ উপজেলার ২১ ইউপিতে ভোট ১১ নভেম্বর মুখোশধারী সন্ত্রাসীদের গুলিতে রোহিঙ্গা নেতা মাস্টার মুহিবুল্লাহ নিহত ইউপি নির্বাচনে দ্বিতীয় ধাপের ভোট ১১ নভেম্বর ২০২১ সালেও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী

খরুলিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

সদর প্রতিনিধিঃ

কক্সবাজার সদরের ঝিংলজার ইউনিয়নের খরুলিয়ায় ঘাটপাড়ায় সামান্য কথা কাটাকাটিকে কেন্দ্র করে ছুরিঘাতে মোর্শেদ কামাল (২২) নামের এক যুবক খুন হয়েছেন।

শনিবার বিকাল ৪টার দিকে ঘাটপাড়া বেড়িবাঁধ এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মোর্শেদ আলম ঘাটপাড়া এলাকার সৈয়দ আলমের পুত্র।

সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য আব্দুর রশিদ জানিয়েছন, নিহত মোর্শেদ ও কোনার পাড়ার ফরিদুল আলমের পুত্র কফিল উদ্দীনের মধ্যে ঠাট্টার ছলে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে একজন অন্যজনকে তিরস্কার করেন। এই সামান্য বিষয়ে ক্ষুব্ধ হয়ে মোর্শেদ কামালকে আকস্মিক ঝাপটে ধরে মাটিতে ফেলে দেয় এবং পেটে ছুরিকাঘাত করেন কফিল উদ্দীন। এতে গুরুতর জখম হয় মোর্শেদ আলমের। দ্রুত তাকে উদ্ধার করে লিংকরোডের মেরিন সিটি হাসপাতালে নেয় হয়। সেখানকার চিকিৎসকরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নেয়ার পথে ডুলাহাজারা পর্যন্ত গেলে গাড়িতে মারা যান মোর্শেদ কামাল। মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়েছে।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) পংকজ বড়ুয়ার নেতৃত্বে পুলিশের দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং রাতে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে আনা হয়।

সামান্য বিষয় নিয়ে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এলাকার এই নির্মম খুনে ঘটনায় এলাকার মানুষ চরম ক্ষুব্ধ হয়ে উঠেছে। তারা নিরীহ যুবক মোর্শেদ কামালের ঘাতক কফিল উদ্দীনকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

স্থানীয়রা জানিয়েছেন, ঘাতক কফিল একজন বখাটে। এখনো ১৬/১৭ বছরের কিশোর হলেও চুরি-ছিনতাইসহ নানা অপকর্মের সাথে জড়িত রয়েছে সে। সে সব সময় ধারালো ছুরি নিয়ে চলাফেরা। মানুষের সাথে সাথে কথায় কথায় ঝগড়া করে ঘাতক কফিল। তাদের একটি গ্যাংও রয়েছে। এই গ্যাং এলাকার সাধারণ মানুষকে আতঙ্কের মধ্যে রেখেছে।

এদিকে ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে একটি পক্ষ অপচেষ্টা চালাচ্ছে বলে নিহত মোর্শেদের পরিবারের লোকজন অভিযোগ করেছেন।




এ সম্পর্কিত আরও পড়ুন

Developed By e2soft Technology

Share via
Copy link
Powered by Social Snap